সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন



গাইবান্ধা প্রতিনিধি/

গাইবান্ধা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান সরকার আতার বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের সংবাদ প্রকাশ করায় দৈনিক মানবজমিন পত্রিকার নির্বাহী সম্পাদক মতিউর রহমানসহ গাইবান্ধার তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে প্রেসক্লাব গাইবান্ধার সম্পাদক জাবেদ হোসেনের সঞ্চালনায় সভাপতি খালেদ হোসেনের সভাপতিত্বে গাইবান্ধা শহরের আসাদুজ্জামান স্কুলের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রথম আলো জেলা প্রতিনিধি সাহাবুল শাহীন তোতা, বাংলাদেশ সমাচার প্রতিনিধি রবিন সেন, আনন্দ টিভির মিলন খন্দকার, নিউজ টুয়েন্টি ফোরের সাইফুল ইসলাম প্রিন্স,পলাশবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, রিপোর্টাস ইউনিটি সভাপতি আশরাফুল ইসলাম, জেলা ও উপজেলার সাংবাদিকবৃন্দ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে চার সাংবাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করে দুর্নীতিবাজ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান আতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

মানববন্ধন শেষে সাংবাদিকরা শহরের ১ নং ট্রাফিক মোড়ে এক মিনিটের জন্য কলম, ক্যামেরা ও মোবাইল ফোন রেখে প্রতিবাদ কর্মসূচী পালন করে।

শেয়ার করুন!