পিতা খুনের মামলায় ছেলেসহ চার জনের মৃত্যুদন্ড



টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপুরে ছেলের হাতে পিতা খুনের মামলায় ছেলেসহ চার জনকে মৃত্যুদন্ড ও প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। আজ রবিবার দুপুরে টাঙ্গাইলের ২য় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফারজানা ফেরদৌস এই রায় দেন।

দন্ডিতরা হলো, মির্জাপুর উপজেলার ভাংগুড়ি দক্ষিন পাড়া এলাকার নিহত আব্দুল আওয়ালের ছেলে আসাদুজ্জামান মিয়া (৪২)। অপর তিনজন হলেন, উপজেলার মীর কুটিয়া গ্রামের মৃত জলিল মিয়ার ছেলে জহিরুল ইসলাম, নাগরপুর উপজেলার ভারড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে লুকিমুদ্দিন (৪০) ও একই গ্রামের জসীম উদ্দিনের ছেলে মান্নান (৪০)।

মামলা সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে ২০১৩ সালের ৩০ জুলাই রাতে আসাদুজ্জামান মিয়া ও তার তিন সহয়োগীদের নিয়ে পিতা আব্দুল আওয়াল (৭০) কে গলা কেটে হত্যা করে। ঘটনার পরের দিন সকালে নিহতের বোন ঝুলেখা বেগম ভাগ্নিকে কলেজে নিয়ে যাওয়ার জন্য নিহতের বাড়িতে আসে। কিন্তু বাড়িতে কারো কোন সাড়া শব্দ না পাওয়ায় ঘরের ভিতর গিয়ে ভাইয়ের গলা কাটা লাশ দেখতে পায়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। এ ঘটনায় মির্জাপুর থানার এস আই শ্যামল কুমার দত্ত ২০১৩ সালের ১ আগষ্ট বাদী হয়ে ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে দন্ডিত চার জনের বিরুদ্ধে অভিযোগ পত্র দায়ের করে।

শেয়ার করুন!