১২ গোলের পর বসুন্ধরার মেয়েদের ১৩



ক্রীড়া প্রতিবেদক :

নারী ফুটবল লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে সিলেটের স্পার্টান এমকে গ্যালাকটিকো এফসিকে ১৩-০ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস। প্রথম ম্যাচে ১২-০ গোলে জিতেছিলো তারা

আনোয়ারা স্পোর্টিং ক্লাবকে ১২-০ গোলে উড়িয়ে দিয়ে লিগ শুরু করেছিল বসুন্ধরা কিংস। আজ দ্বিতীয় ম্যাচে এক গোল বেড়ে ১৩-০ গোলে জয় পেয়েছে শিরোপা প্রত্যাশীরা। আজ তাদের কাছে ধরাশায়ী হয়েছে সিলেটের স্পার্টান এমকে গ্যালাকটিকো এফসি। দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে এ মুহূর্তে পয়েন্ট তালিকার শীর্ষে বসুন্ধরা।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রথমার্ধের ৬ গোলের পর দ্বিতীয়ার্ধে ৭ গোল। হ্যাটট্রিক করেছেন সাবিনা খাতুন ও মনিকা চাকমা (৪ গোল)। বদলি নেমে জোড়া গোল করেছেন ডিফেন্ডার আঁখি খাতুন এবং একটি করে গোল করেছেন শিউলি আজিম, মারিয়া মান্দা, তহুরা খাতুন ও কৃষ্ণা রানি সরকার।

মাঠে ও মাঠের বাইরে বসুন্ধরা কিংস ও সিলেটের গ্যালাকটিকো ক্লাবের আকাশ-পাতাল পার্থক্য। ১৯ জন জাতীয় দলের খেলোয়াড় নিয়ে গড়া বসুন্ধরার বিপরীতে খুবই সাদামাটা গ্যালাকটিকো। এই দলের সাতজন মেয়ে আছেন যারা চা বাগানে কাজ করেন। এর আগের ম্যাচেও নাসরিন স্পোর্টস একাডেমির বিপক্ষে ১২-০ গোলে হেরেছিল তারা। অর্থাৎ দুই ম্যাচ মিলিয়ে ২৫ গোল হজম করল দলটি।

শেয়ার করুন!