Sex Cams

ডিমলায় ৬৭টি ভারতীয় গরুসহ ২জন গ্রেফতারের ঘটনায় মামলা দায়ের



নীলফামারী প্রতিনিধি :

নীলফামারীর ডিমলায় ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা ৬৭টি ভারতীয় গরু সহ দুইজনকে গ্রেফতারের ঘটনায় ১৫ জন নামীয় এবং অজ্ঞাত ৮/১০জনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে ডিমলা থানায় মামলা নং ১,তারিখ-১/৩/২০২০ইং দায়ের করা হয়েছে। গত সোমবার (২রা মার্চ) দুপুরে গ্রেফতারকৃত দুইজনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়। মঙ্গলাবার (৩রা মার্চ) ওই দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭দিনের রিমান্ড আবেদন করা হবে বলেও এই প্রতিবেদককে জানিয়েছেন ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ।

এর আগে রোববার (১লা মার্চ) দুপুরে ডিমলা সদরের বাবুরহাটের গরুর হাট সহ আশ-পাশের বিভিন্ন এলাকার বাড়ি থেকে সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা সার্কেল) জয়ব্রত পাল ও ডিমলা থানার ওসি (তদন্ত) সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা ৬৭টি ভারতীয় গরু আটক করেন। যার আনুমানিক বাজার মুল্য প্রায় ৬০লাখ টাকা বলে জানা গেছে।এ সময় উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নের ছাতনাই গ্রামের আমির হোসেনের ছেলে মোশারফ হোসেন (৩০) নামের একজনকে গ্রেফতার করা হয়।পরে পুলিশ এ ঘটনায় একই ইউনিয়নের ঝাড়শিংহেরচর গ্রামের মুক্তিযোদ্ধা কোরবান আলীর ছেলে নাজমুল ইসলাম ওরফে গোপাল (৩৫) নামের আরো একজনকে গ্রেফতার করেন।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় গ্রেফতারকৃত দুইজনকে মামলা দায়েরের পর আদালতে প্রেরন করা হয়েছে।মামলার অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের চেস্টা চলছে ও কারাগারে প্রেরন করা দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করা হবে।

শেয়ার করুন!