”শিক্ষা জাতীয়করণে কাজ করছে বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম”



নিজস্ব প্রতিবেদক :

“বঙ্গবন্ধু শেখ মুজিব জন্মশতবার্ষিকীকে সামনে রেখে শিক্ষা জাতীয়করণ করার লক্ষ্যে মাঠে-ময়দানে সর্বদা সকল শিক্ষকদের সাথে নিয়ে একযোগে কাজ করে যাচ্ছে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম বলে মন্তব্য করেছেন, ফোরামের কেন্দ্রীয় সভাপতি জনাব সাইদুল হাসান সেলিম ।

তিনি বলেন “জননেত্রী মাননীয় প্রধানমমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণে কাজ করে যাচ্ছেন। প্রান্তিক জনগণের উন্নতিকে সামনে এগিয়ে নিতে শিক্ষাকে অগ্রাধিকার দিতে হবে। তার জন্য সর্বপ্রথম শিক্ষাকে জাতীয়করণ করা প্রয়োজন।

গত বুধবার (১১মার্চ) সন্ধ্যায় সিলেটের একটি অভিজাত হোটেলে ‌‌”সিলেট জেলা বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম আয়োজিত” শিক্ষা জাতীয়করণের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট জেলা সভাপতি মো: জালাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জ্যোতিষ মজুমদারের পরিচালনা মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাজিদ মিয়া, বাহার উদ্দিন আকন্দ, আব্দুল মতিন, সবুজ চৌ:,কামরুল আনাম চৌ:, আব্দুল বাসিত, নজরুল ইসলাম, দেবব্রত সাহা, কামাল উদ্দিন প্রমুখ শিক্ষক নেতৃবৃন্দ।

সভায় সকল শিক্ষক নেতা শিক্ষা জাতীয়করণের উপর গুরুত্বারোপ করে শিক্ষাবান্ধব সরকারের মাননীয় প্রধানমমন্ত্রী ও শিক্ষা মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার করুন!