শাবিতে এফইটি বিভাগের ১৬ তম ব্যাচের নবীনবরণ



শাবি প্রতিনিধি :

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি (এফইটি) বিভাগের ১৬তম ব্যাচের নবীণবরণ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এফইটি বিভাগের ১৫তম ব্যাচের সহযোগিতায় বিভাগীয় সমিতি এই নবীনবরণের আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দ বিভাগের ১৬তম ব্যাচের শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

নবীণবরণ অনুষ্ঠানে এফইটি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ইফতেখার আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় হচ্ছে জ্ঞান সৃষ্টির স্থান। আমি আশা করি শিক্ষা ও গবেষণার মাধ্যমে এই বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা দেশের খাদ্য সেক্টরে বিশেষভাবে অবদান রাখবে। আর আমি এই বিভাগের সার্বিক সফলতা কামনা করছি।

এফইটি বিভাগের শিক্ষার্থী ইমরান হোসেন ও তামান্না রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, ফলিত বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. মুশতাক আহমেদ, এফইটি বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক, ও এফইটি সমিতির ভিপি মো. জাহিদুল ইসলাম উৎপল ।

এছাড়াও, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এফইটি বিভাগের অধ্যাপক ড. জি.এম রবিউল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. রাজিয়া সুলতানা চৌধুরী,
সহযোগী অধ্যাপক ড. অনিমেষ সরকার, সহকারী অধ্যাপক মো: রহমাতুজ্জামান রানা, মোহাম্মদ আফজাল হোসেন, মিজানুর রহমান, এ.এস.এম সায়েম, শাফায়েত আহমেদ, মিতু সমাদ্দার ও বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান শেষে ফুড ডে উপলক্ষে এফ.ই.টি সোসাইটি কতৃক আয়োজিত ফুড অলিম্পিয়াড এর পুরস্কার প্রদান করা হয়। এছাড়া বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন!