কানাইঘাটে করোনা সংক্রমন রোধ ঠেকাতে গিয়ে পুলিশ-জনতার সংঘর্ষ



নিজস্ব প্রতিবেদক :

সিলেটের কানাইঘাটের চতুল বাজারে পুলিশ-জনতার মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটে আজ বৃহস্পতিবার বেলা ১টার দিকে চতুল বাজার এলাকায়।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে কানাইঘাট থানা পুলিশের একদল ফোর্স করোনা ভাইরাস সংক্রমন নিরোধ ঠেকানোর লক্ষ্যে সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের সুবিধার্থে চতুল বাজারে অবস্থান নেয়। এসময় পুলিশ দোকান ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের অনুরোধ করলে ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ করে দেন। একপর্য্যায় বাজারে থাকা আমজনতাদের ভীড় লক্ষ্যে করে পুলিশ লাটিপেঠা শুরু করে। তখন জনতারা ক্ষিপ্ত হয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যাপী শুরু হয় পুলিশ-জনতার মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া। তবে তাৎক্ষণিখভাবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায় নি। এ রির্পোট লেখা পর্য্যন্ত চতুল বাজার এলাকায় থমথমে ভাব বিরাজ করছিলো।

এ ঘটনার সত্যতা সিএনবাংলাদেশ’কে নিশ্চিত করে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ সামসুদ্দোহা বলেন, গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পুলিশ চতুল বাজারে গেলে পুলিশের সঙ্গে জনতারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরবর্তীতে স্থানীয় চেয়ারম্যানসহ মুরব্বিদের সহযোগীতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে ফিরিয়ে আসে। এ ব্যাপারে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে প্রতিবেদক’কে জানিয়েছেন তিনি।

শেয়ার করুন!