করোনায় ঠাকুরগাঁওয়ে সরকারি-বেসরকারি পর্যায়ে ত্রাণ বিতরণ



মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি :

করোনা ভাইরাসের মহামারী কালীন সময়ে কর্মহীন মানুষের মাঝে সরকারি ও বেসরকারি পর্যায়ে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। শনিবার পৌর এলাকার ৫০৪টি পরিবারের মাঝে এবং সদর উপজেলার ৭টি ইউনিয়নে প্রায় ১৪’শ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়।
গতকাল রোববার জেলা প্রশাসনের উদ্যোগে ঠাকুরগাও পৌরসভার সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ে ২৩৬ পরিবার ও শাহপাড়ার ২৬৮ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এছাড়াও সদর উপজেলা পরিষদের উদ্যোগে সদর উপজেলার আকচা, ঢোলারহাট, রুহিয়া,রুহিয়া পশ্চিম, আখনগর ইউনিয়নে ২শ টি করে ও নারগুন ও জগ্ননাথপুর ইউনিয়নে ১শ টি করে মোট ১৪শ টি কর্মহীন পরিবারের মাঝে ত্রানের খাবার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামিয়েল মার্ডিসহ সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।
এছাড়াও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নের কুজিশহর গ্রামের আলম নামে একজন ট্রাক ড্রাইভার সম্পূর্ন নিজস্ব উদ্যোগে অর্ধ শতাধিক এবং রুহিয়া মানবতার ভান্ডার নামে একটি মানবিক সাহায্যকারী সংগঠন অর্ধ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেয়।

শেয়ার করুন!